সিরাজগঞ্জের এনায়েতপুর ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

সিরাজগঞ্জের এনায়েতপুর ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

আশরাফুল ইসলাম : সিরাজগঞ্জের এনায়েতপুর ইয়াবাসহ ১ জনকে মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

শনিবার (২৩ মে) রাত সাড়ে নয়টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জের এনায়েতপুর থানাধীন ইসলামপুর হাজীরমোরস্থ শাড়ীর কারখানার ভিতর অফিস রুমে অভিযান পরিচালনা করে এসময় ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামী মোঃ আব্দুল ওহাব মোল্লা (৪৫), পিতা-মৃত আশরাফ আলী মোল্লা, সাং-দৌলতপুর নতুনপাড়া, থানা-বেলকুচি, জেলা-সিরাজগঞ্জ ।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার  সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান আজ সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। 

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সিরাজগঞ্জ এনায়েতপুর থানাধীন ইসলামপুর হাজীরমোরস্থ শাড়ীর কারখানার ভিতরে অফিস রুমের ভিতর বিপুল পরিমানে ইয়াবা ক্রয় বিক্রয় চলছে। এরই প্রেক্ষিতে উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করা হয়। উক্ত স্থানে অভিযান  চালিয়ে ৩৭৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয় এবং মাদক কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল, ০৪ টি সিম উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাধ্যমে উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।