সিরাজগঞ্জের প্রবীণ সাংবাদিক আব্দুল কুদ্দুসের সহধর্মিণী আর নেই

সিরাজগঞ্জের প্রবীণ সাংবাদিক আব্দুল কুদ্দুসের সহধর্মিণী আর নেই

সিরাজগঞ্জের প্রেস ক্লাবের সদস্য প্রবীন সাংবাদিক ও দৈনিক সংবাদ পত্রিকার জেলা বার্তা পরিবেশক আব্দুল কুদ্দুসের সহধর্মিনী ও সদর উপজেলার শিয়ালকোল সরকারি প্রাথামিক বিদ্যালয়ের প্রাক্তন সহকারি শিক্ষিকা সালিহা লোহানী (৬৫) মৃত্যুবরণ করেছেন (ইন্না .........রাজিউন)। 

তার পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোর রাতে সিরাজগঞ্জ শহরের বড়গোলায় (পদ্ম পুকুর পার) তার নিজ বাসভবনে অসুস্থজনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ১কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে সিরাজগঞ্জে কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ছাত্র-ছাত্রী সহ সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। মঙ্গলবার বাদ আছর স্থানীয় মালশাপাড়া কবরস্থানে জানাযায নামাজ শেষে দাফন কার্য সম্পন্ন করা হয়।    

শিক্ষিকার সালিহা লোহানীর মৃত্যুতে তার বিদেহী আত্নার শান্তি কামনা ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, সাবেক মন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট কেএম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার ও সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু ও সিরাজগঞ্জ এক্সপ্রেসের প্রধান সম্পাদক ফেরদৌস রবিন, চিফ রিপোর্টার খালিদ হৃদয় ও সিরাজগঞ্জ এক্সপ্রেস পরিবার।