সিরাজগঞ্জের র‍্যাবের পৃথক অভিযানে গাঁজা ও চোলাই মদসহ গ্রেফতার ৪

সিরাজগঞ্জের র‍্যাবের পৃথক অভিযানে গাঁজা ও চোলাই মদসহ গ্রেফতার ৪

সিরাজগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে গাঁজা ও দেশীয় মদসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। 

বুধবার (৯ জুন) বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মি.জন রানার নেতৃত্বে একটি দল কামারখন্দ উপজেলার চর ঝাঐল পশ্চিমপাড়া এলাকায় উত্তরবঙ্গগামী মহাসড়কে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন মোঃ হাফিজুর রহমান (৩৮), পিতা-মৃত আজিজার রহমান এবং মোছাঃ রহিমা বেগম (৩৩), স্বামী-মোঃ হাফিজুর রহমান, উভয় স্থায়ী সাং-যতীন্দ্র নারায়ন, বর্তমান সাং-পশ্চিম ফুলমতি কালাবাগান, থানা-ফুলবাড়ী, জেলা-কুড়িগ্রাম।

এসময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন এবং গাঁজা বিক্রয়ের নগদ ২ লক্ষ ৩০ হাজার টাকা জব্দ করা হয়।

একইদিনে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন ভিকমপুর গ্রামস্থ ঝুড়ঝুড়ি বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে প্রায় ৯ লিটার দেশী চোলাই মদ সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন মোঃ ভূট্টু মিয়া (৪২), পিতা-মৃত কুদ্দুস মন্ডল, সাং-দক্ষিণ কান্দাপাড়া, থানা-সিরাজগঞ্জ সদর এবং মোঃ আব্দুস সামাদ (৫৬), পিতা-মৃত রুস্তম আলী সরকার, সাং-পাইকোষা, থানা-কামারখন্দ, জেলা- সিরাজগঞ্জ। 

এসময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন জব্দ করা হয়। 

পরবর্তীতে উক্ত আসামীদের উদ্ধারকৃত আলামতসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে স্ব স্ব থানায় হস্তান্তর করা হয়।