সিরাজগঞ্জের সলঙ্গায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে এসএসসি পরীক্ষার্থী আটক

সিরাজগঞ্জের সলঙ্গায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে এসএসসি পরীক্ষার্থী আটক

এক্সপ্রেস ডেস্কঃ



সিরাজগঞ্জের সলঙ্গায় বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে (কিশোরী) ধর্ষনের অভিযুক্ত এসএসসি পরীক্ষার্থী আশিক এলাহীকে (১৭) আটক করেছে এলাকাবাসী। পরে থানায় মামলা দায়ের করে ধর্ষনের শিকার কিশোরীর বাবা ও আটকৃত আশিক এলাহীকে থানায় সোপর্দ করা হয়।
আটককৃত ধর্ষক আশিক এলাহীকে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের সলঙ্গা থানারচকচৌবিলা দক্ষিণ পাড়া গ্রামে।

অভিযুক্ত আশিক এলাহী চক চৌবিলা দক্ষিণ পাড়া গ্রামের আব্দুর রহমানের পুত্র ও স্থানীয় চৌবিলা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানাযায়, দীর্ঘদিন ধরে একই গ্রামের কিশোরীর সাথে আসিফ প্রেম নিবেদন করে আসছিল। মেয়ের পক্ষ থেকে আশিক এলাহীর পরিবারকে বার বার বলা হলেও আসিফের পরিবার তা গুরুত্ব দেয়নি।

এদিকে গত শুক্রবার দিবাগত রাত ১১ টার দিকে আশিক এলাহী সুযোগ বুঝে ঐ কিশোরীর বাস ঘরে ডুকে ধর্ষন করতে থাকে এসময় কিশোরীর চিৎকার চেঁচামেচিতে পরিবারের লোকজন ও স্থানীরা এসে কিশোরীকে উদ্ধার করে ও ধর্ষক আশিক এলাহীকে আটক করে। ধর্ষনের শিকার ঐ কিশোরীর বাবা বাদি হয়ে সলঙ্গা থানা ধর্ষন মামালা দায়ের করেন । আটকৃত ধর্ষককে রাতভর থানা হেফাজতে রেখে রবিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করে সলঙ্গা থানা পুলিশ।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, কিশোরীর বাবা বাদি হয়ে একটি ধর্ষন মামালা দায়ের করেছে। অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন কারা হয়েছে। কিশোরীকে ডাক্তারী পরিক্ষার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।