সিরাজগঞ্জে অশ্লীল ছবি ফেসবুকে ভাইরাল; অভিযুক্ত গ্রেফতার

সিরাজগঞ্জে অশ্লীল ছবি ফেসবুকে ভাইরাল; অভিযুক্ত গ্রেফতার

সিরাজগঞ্জে প্রেমের সম্পর্ক গড়ে তুলে আপত্তিকর ছবি ফেসবুকে ছেড়ে দেয়ার অভিযোগে অভিযুক্ত নাঈম শেখ নামে এক কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে র‍্যাব-১২। 

গ্রেফতারকৃত নাঈম শেখ সিরাজগঞ্জ সদর উপজেলার চন্দ্রকোনা গ্রামের বাদশা শেখের ছেলে এবং সিরাজগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ২য় বর্ষের ছাত্র।

র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার (এডজুটেন্ট এন্ড অপ্স অফিসার) সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত নাঈম শেখ ও একই গ্রামের দশম শ্রেণী পড়ুয়া এক মেয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাদে তারা বিভিন্ন সময় মিলিত হওয়ার সুযোগে অভিযুক্ত নাঈম গোপনে আপত্তিকর ছবি তুলে রাখে। পরে তাদের সম্পর্কের অবনতি হলে অশ্লীল ছবি গুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ”Naime Hossain NPakhi” আইডি থেকে ছবিটি ছেড়ে দেয় যা মুহুর্তেই ভাইরাল হয়ে পড়ে।

এমতাবস্থায় মেয়ের বাবা একই গ্রামের বাসিন্দা মাহবুব মন্ডল বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় পর্ণোগ্রাফি আইনে মামলা দায়ের করে।

বিষয়টি ফেসবুকে ভাইরাল হওয়ার পর থেকেই পলাতক ছিলো অভিযুক্ত নাঈম।

পরবর্তীতে সিরাজগঞ্জ এক্সপ্রেস পত্রিকায় সংবাদটি প্রকাশ হলে বিষয়টি র‍্যাবের নজরে আসে।

তারই প্রেক্ষিতে রোববার (২৩ মে) গভীর রাতে র‌্যাব-১২ আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে এই ঘটনার প্রধান অভিযুক্ত নাইম শেখকে সিরাজগঞ্জ সদর উপজেলা থেকে গ্রেফতার করা হয় ও তার সাথে থাকা একটি মোবাইল ফোন জব্দ করা হয় এবং সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়। 

সোমবার দুপুরে আদালতের মাধ্যমে নাঈমকে কারাগারে পাঠানো হবে।