সিরাজগঞ্জে ইভ্যালীর বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জে ইভ্যালীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদকঃ



ইভ্যালির ই-কমার্স প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল ও চেয়ারম্যান মোছা. শামীমা নাসরিনের বিরুদ্ধে প্রতারণা ও গ্রাহক হয়রানির অভিযোগে মামলা দায়ের করেছে মো. রাজ নামে এক গ্রাহক। যার মামলা নং-২৬/২০২১, তারিখ ২৫ আগষ্ট ২০২১ইং।

বুধবার (২৫ আগস্ট) বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জেসমিন আরা এর আদালত এই মামলা দায়ের করা হয়। মো. রাজ সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার বাসিন্দা।

এজাহার সুত্রে জানা যায়, মো. রাজ ইভ্যালী থেকে গত ৪ মে ২০২১ সালে একটি টেলিভিশন, পেনড্রাইভ, আয়রণ মেশিন সহ ৫টি পণ্য অর্ডার করেন। ইভ্যালীর নীতিমালা অনুযায়ী পণ্য অর্ডারের ৭ থেকে ৪৫ কর্মদিবসের মধ্যে পণ্য ডেলিভারি দেওয়ার কথা সে অনুযায়ী পণ্য ডেলিভারি দেওয়া হয় নাই।

মো. রাজ জানান, ইভ্যালির সাইক্লোন অফার থেকে টেলিভিশন, পেনড্রাইভ, ইলেকট্রিক আয়রণসহ নিত্য প্রয়োজনীয় ৫টি পণ্য অর্ডার করি, যার মূল্য ৫০ হাজার ৭শ ৩৭ টাকা। নিদিষ্ট সময়ে পণ্য হাতে না পেয়ে আইনের আশ্রয় নিয়েছি। বাদীপক্ষে মামলাটি পরিচালনা করেন আইনজীবি এড মঞ্জুরুল ইসলাম সোহাগ।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী এড মঞ্জুরুল ইসলাম সোহাগ জানান, মাননীয় আদালত বাদীর জবানবন্দি গ্রহন ও কাগজপত্র বিবেচনা করে মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিরাজগঞ্জ এর উপর দায়িত্ব দিয়েছেন মোকাম কামারখন্দ থানা আমলী সিরাজগঞ্জ আদালতের বিজ্ঞ বিচারক মোছা. জেসমিন আরা।