সিরাজগঞ্জে কাটাখালির পাড়ে টি বার রেষ্টুরেন্ট শুভ উদ্বোধন করলেন পৌর মেয়র মুক্তা

সিরাজগঞ্জে কাটাখালির পাড়ে টি বার রেষ্টুরেন্ট শুভ উদ্বোধন করলেন পৌর মেয়র মুক্তা

" চায়ের চুমুকে জমে উঠুক আড্ডা " এই স্লোগান কে সামনে রেখে সিরাজগঞ্জ শহরের প্রাণকেন্দ্র এস এস রোডের ভি আইপি মোড় সংলগ্ন কাটাখালির তীরে মনোরম পরিবেশে তৈরি করা হয়েছে সিরাজগঞ্জ টি বার। 

শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জ টি বারের শুভ উদ্ধোধন করেন সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা। 

এ সময়ে আরো উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসূফ সূর্য, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও টিম প্রধান রংপুর বিভাগ ড. জান্নাত আরা তালুকদার হেনরী,   সাবেক কমান্ডার গাজী শফিকুল ইসলাম শফি, বীর মুক্তিযোদ্ধা আশরাফুল ইসলাম চৌধুরী জগলু,  সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, যুগ্ন-সম্পাদক আব্দুল মজিদ, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম বাবু,  সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মোঃ নুরুল হক, প্যানেল মেয়র-২ রিয়াদ রহমান, প্যানেল মেয়র রেশমা, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক হাজী আব্দুস সাত্তার। 

এছাড়াও উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ টি বার পরিচালনা পর্ষদের সাংবাদিক হীরক গুণ, দিলীপ কুমার গৌর।

সিরাজগঞ্জ টি বার সম্পর্কে বারটির পরিচালক দিলীপ গৌড় জানান, সিরাজগঞ্জের মানুষকে ভিন্ন স্বাদের খাবার ও পরিবেশ দিতেই এই ভিন্ন আঙ্গিকে নির্মিত সিরাজগঞ্জ টি বার। তিনি সবাইকে খানবারের স্বাদ আমন্ত্রণ জানান এবং উল্লেখ করেন এই টি বারে পাওয়া যাবে রকমারি চা, বিভিন্ন ফলের জুস, খাসির কাবাব, চিকেন চাপ, চিকেন তান্দুরী, নান রুটি, শাহী রুটি ও লুচিসহ বিভিন্ন ধরণের কোমল পানীয় পাওয়া যাবে।