সিরাজগঞ্জে কালের কন্ঠ পত্রিকার ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে সিরাজগঞ্জ শুভসংঘ

সিরাজগঞ্জে কালের কন্ঠ পত্রিকার ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে সিরাজগঞ্জ শুভসংঘ

কালের কন্ঠ পত্রিকা এর বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে কেক কর্তন আলোচনা সভা করেছে কালেরকন্ঠ শুভ সংঘ সিরাজগঞ্জ জেলা শাখা। 

সোমবার (১০ জানুয়ারি) সন্ধায় ৬টায় ফজল খান রোডস্থ দৈনিক করতোয়া  কার্যালয়ে জাতীয় পত্রিকার বাবা  কালের কন্ঠ শক্তিশালী লেখকী ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনোর মাধ্যমে কালের কন্ঠ ইতিমধ্যে দেশের সব শ্রেণির পাঠকদের মন জয় করেছে। পাঠক ও শুভানুধ্যায়ীদের ভালোবাসায় বর্তমানে কালের কন্ঠ দেশের পুর্ণাঈ দৈনিকগুলোর মধ্যে দ্বিতীয় সর্বাধিক প্রচারিত।  দৈনিক কালের কন্ঠ শুভসংঘের উপদেষ্টা প্রদীপ সাহার সভাপতিত্বে শুভসংঘের সাধারণ সম্পাদক  মোঃ হোসেন আলী (ছোট্ট) এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হেলাল আহমেদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আজকের পত্রিকা প্রধান সম্পাদক মোঃ জাকিরুল ইসলাম (সান্টুু), দৈনিক সিরাজগঞ্জ প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক ও সিনিয়র সাংবাদিক মোঃ ইসমাইল হোসেন, সিরাজগঞ্জ জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ও সাংবাদিক মোঃ আইয়ুব আলী, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ফুলাদ হায়দার খান, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক টি এম জিন্নাহ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সরস্বতী সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রহিম, ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ নজরুল ইসলাম, মোঃ রুদ্র, সেলিম, হীরা, কালের কন্ঠ শুভ সংঘের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ, সদস্য সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

এ সময় বক্তৃতারা বলেন,  কালের কন্ঠ ১২ তম, প্রতিষ্ঠা বার্ষিকী  ও ১৩ বছরে পদার্পণে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। কালের কন্ঠ নতুন দশকে আরো এগিয়ে যাবে এমন প্রত্যাশা রইলো। এর পাশাপাশি কালের  কন্ঠ শুভ সংঘের সিরাজগঞ্জ জেলা শাখা সদস্যরা প্রতিনিয়ত তারা সমাজে কাজ করে যাচ্ছে। বিভিন্ন সময় বিভিন্ন সময়ে এই সংগঠনটি দূর্যোগকালীন সময়েও তারা কাজ করছে। শীতের সময় অসহায় দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করে থাকে।