সিরাজগঞ্জে গাঁজাসহ ২ মাদক কারবারী আটক

সিরাজগঞ্জে গাঁজাসহ ২ মাদক কারবারী আটক

নিজস্ব প্রতিবেদকঃ



সিরাজগঞ্জের সলঙ্গায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ ২ শীর্ষ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২’র সদস্যরা। এসময় একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২ নভেম্বর) দুপুরে র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মি. জন রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো, সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার কেজি লক্ষীপুর গ্রামের আমজাদ আলী আকন্দের ছেলে মনিরুল ইসলাম (২৮) ও কুড়িগ্রামের ফুলবাড়ী থানার কুরশা ফিরুশা গ্রামের আশরাফুল খন্দকারের ছেলে রনি মিয়া (২০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সাংবাদের ভিত্তিতে আজ ভোর রাতে র‌্যাব-১২’র একটি চৌকষ আভিযানিক দল জেলার সলঙ্গা থানার ফুড ভিলেজের সামনে গাড়ি পার্কিংয়ের ফাঁকা জায়গার উপর মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল, নগদ এক হাজার দুইশত টাকা ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটক মাদক কারবারীদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মামল দায়ের ও উদ্ধারকৃত আলামত সহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।