সিরাজগঞ্জে চোলাই মদসহ তিন কারবারি আটক

সিরাজগঞ্জে চোলাই মদসহ তিন কারবারি আটক

এক্সপ্রেস ডেস্কঃ



সিরাজগঞ্জের তাড়াশে ২০ লিটার দেশীয় চোলাই মদসহ তিন কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ সদস্যরা। শুক্রবার সন্ধ্যায় উপজেলার মাধাইনগর গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার মাধাইনগর ইউনিয়নের মাধাইনগর গ্রামের শ্রী রতন বসাক, সলঙ্গা থানার এরান্দহ মধ্যপাড়া গ্রামের মাহমুদুল হাসান এবং একই থানার নলকা কায়েম গ্রামের মনিরুজ্জামান তালুকদার।

শনিবার সকালে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ উপজেলার মাধাইনগর গ্রামে হাজী মোসলেম উদ্দিনের এমএমবি ইট ভাটার সামনে শিংগাড়ী গামী কাঁচা রাস্তার উপর অভিযান চালিয়ে ২০ লিটার দেশীয় চোলাই মদসহ তিন কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় তাদের কাছে থেকে মোবাইল ফোন ও নগদ টাকা জব্দ করা হয়। পরে গ্রেপ্তারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে তাড়াশ থানায় একটি মামলা করা হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলো।