সিরাজগঞ্জে নিজের অন্ডকোষ কাটলেন দুই সন্তানের বাবা!

সিরাজগঞ্জে নিজের অন্ডকোষ কাটলেন দুই সন্তানের বাবা!

তাড়াশ ডেস্কঃ



সিরাজগঞ্জের তাড়াশে নিজের পুরুষাঙ্গের অন্ডকোষ কেটে ফেলেছেন আব্দুল মজিদ (৪৫) নামের দুই সন্তানের জনক। গুরুত্বর অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৩০ জুলাই) দিবাগত রাত ২টার দিকে তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নের সান্দ্রা গ্রামে এ ঘটনা ঘটে। আহত আব্দুল মজিদ সান্দ্রা গ্রামের হাজী খোরশেদ আলমের ছেলে ও দুই সন্তানের জনক। তবে কি কারণে অন্ডকোষ কাটলেন তা কেউ বলতে পারেন নি।

রবিবার (৩১ জুলাই) সকালে বারুহাস ইউনিয়নের চেয়ারম্যান মঈনুল হক জানান, আব্দুল মজিদ রাতের খাবার খেয়ে স্ত্রী ও মেয়ের সঙ্গে ঘুমিয়ে পড়েন। পরে রাত ২টার দিকে তার কাতরানোর শব্দে পাশে শুয়ে থাকা তার স্ত্রী জেগে উঠে রক্ত দেখে। এ সময় পাশে একটি দা পড়ে ছিল। সেই দা দিয়ে তার পুরুষাঙ্গের একটি অন্ডকোষ কেটে ফেলেন।

পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তবে কি কারণে এমন ঘটনা ঘটেছে তা কেউ বলতে পারেন নি।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, এই বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।