সিরাজগঞ্জে প্রতারক চক্রের এক সদস্য গ্রেফতার

সিরাজগঞ্জে প্রতারক চক্রের এক সদস্য গ্রেফতার

এক্সপ্রেস ডেস্কঃ



সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে বাংলাদেশ সেনাবাহিনীতে ভুয়া চাকুরীর দেওয়ার অভিযোগে প্রতারক চক্রের ০১ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১২।

গ্রেফতারকৃত আসামী হল, সিরাজগঞ্জ জেলার সদর থানার থানা রোড় সয়াগোবিন্দ গ্রামের বক্স সরকার এর ছেলে মোঃ রইস উদ্দিন(৫৮)।

র‍্যাব-১২ সিরাজগঞ্জ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সিরাজগঞ্জ সদরের মোঃ রইস উদ্দিন (৫৮) বাংলাদেশ সেনাবাহিনীতে মেস ওয়েটার পদে চাকুরী দেওয়ার কথা বলে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার হাওড়া গ্রামের মৃত শের আলী সরকার এর ছেলে মোঃ আলম সরকার (৪৪) এর কাছ হতে ৫,০৫,০০০/-(পাঁচ লক্ষ পাঁচ হাজার) টাকা নেয়। পরবর্তীতে চাকুরী দিতে ব্যর্থ হলে টাকা গুলো ফেরত না দিয়ে আত্নসাত করে। গ্রামের অসহায়,গরীব, দিন মুজুর-খেটে খাওয়া মানুষের সহয় সম্বল বিক্রির অর্থ, কষ্টার্জিত অর্থ অথবা ঋণের টাকা টাকা দিয়ে একটি চাকুরীর আসায় প্রতারক চক্রের ফাঁদে পরে সর্বস্বান্ত হয়েছে পরিবারটি। পরবর্তীতে ভুক্তভোগি পরিবারটি র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর কাছে প্রতারকে গ্রেফতারের আকুতি জানায়।
 
সংবাদ বিজ্ঞপ্তিটিতে বলা হয়, বুধবার ৩০ জুন রাতের প্রথম প্রহরে ১২ টা ৪৫ মিনিটের সময় র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে ঘটনাস্থলে একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন থানা রোড় সয়াগোবিন্দ আসামীর নিজ বাড়িতে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ০১ সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় তাহাদের নিকট থেকে ০৬ কেজি ৫০০ গ্রাম গাঁজা, মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন এবং নগদ ৫০৬৯/- (পাঁচ হাজার ঊনসত্তর) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই প্রতারক দীর্ঘদিন যাবত জনগনের সাথে চাকুরী দেবার নামে প্রতারনা করে টাকা আত্নসাত করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।