সিরাজগঞ্জে প্রথম আলোর বন্ধুসভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জে প্রথম আলোর বন্ধুসভা অনুষ্ঠিত

"ভালোর সাথে আলোর পথে " এই স্লোগান কে সামনে রেখে সিরাজগঞ্জে প্রথম আলোর পত্রিকার বন্ধুসভা অনুষ্ঠানে সাংস্কৃতিক ব্যক্তিত্বকে সম্বর্ধিত,আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান টি অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (৭ নভেম্বর) সকালে ১১টায় সিরাজগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলরুমে প্রথম আলো বন্ধুসভার ও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড.  ফারুক আহাম্মদ। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ প্রেসক্লাবে সভাপতি ও সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হেলাল আহমেদ, পৌর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও তরুণ সম্প্রদায়ের প্রধান পরিচালক  আসাদউদ্দিন পবলু, সংবর্ধিত ব্যক্তি বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম, স্বাগত বক্তব্য রাখেন প্রথম আলো পত্রিকার সিরাজগন্জ জেলা প্রতিনিধি আরিফুল গণি লিমন, এক্সিম ব্যাংকের ব্যবস্থাপক এম. এ. কামরুল হাসান সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়া সাংবাদিক বৃন্দ। 

প্রধান অতিথি জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ বলেন, বাংলাদেশের প্রিন্ট মিডিয়াতে প্রথম আলো পত্রিকা গঠনমূলক ও বস্তুনিষ্ঠা সাথে কাজ করে থাকেন। সংবাদপত্রের মাধ্যমে সাংবাদিকরা এগিয়ে নিয়ে যাবে দেশের উন্নয়নের  মাননীয় প্রধানমন্ত্রী ২০৪১ সালের উন্নয়নে একমাত্র সাংবাদিকরা পারেন উন্নয়ন গুলো দেশ ও জাতির কাছে উপস্থাপন করতে।