সিরাজগঞ্জ প্রিমিয়ার লীগ- টি২০ (এসপিএল) সিজন-৪ এর খেলোয়াড় বাছাই অনুষ্ঠিত

সিরাজগঞ্জ প্রিমিয়ার লীগ- টি২০ (এসপিএল) সিজন-৪ এর খেলোয়াড় বাছাই অনুষ্ঠিত

খালিদ হৃদয় (চিফ রিপোর্টার)



সিরাজগঞ্জের জনপ্রিয় ও দেশের ক্রিকেটে অন্যতম প্রশংসিত ফ্র‍্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লীগ সিরাজগঞ্জ প্রিমিয়ার লীগ-টি২০ (এসপিএল) এর সিজন-৪ এর খেলোয়াড় বাছাইপর্ব অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪ জানুয়ারী) সিরাজগঞ্জের শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে সকাল ৮ টা থেকে শুরু হয় এই বাছাইপর্ব। বাছাইপর্বে অংশ নিতে শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে উপস্থিত হয় সিরাজগঞ্জ জেলার বিভিন্ন প্রান্ত থেকে থেকে আসা নানা বয়সী ক্রিকেটার।

ব্যাটসম্যান, পেসার, স্পিনার ও উইকেট কিপার এই চারটি ক্যাটাগরিতে চলে বাছাইপর্ব। বাছাইপর্বে বিভিন্ন ক্যাটাগরিতে প্রায় ১২০ জন ক্রিকেটার অংশ নেয় তার মধ্যে ৮০ জন ক্রিকেটারকে নিলাম পর্বে অংশগ্রহণের সুযোগ দেয়া হয়।

এ সময় সিরাজগঞ্জ ক্রিকেটার্স এসোসিয়েশনের সভাপতি গোলাম মোস্তফা সোহাগ জানান, এসপিএলের গুণগত মান ধরে রাখতে এবং তরুণ উদীয়মান ও মানসম্মত খেলোয়াড়কে সুযোগ প্রদানের লক্ষ্যে আমরা প্রতিবারই এই আয়োজন করে থাকি। আশা করি এবারো আমরা একটা ভালো টুর্নামেন্ট ক্রীড়া প্রেমীদের মাঝে উপহার দিতে পারবো।

বাছাইপর্ব চলাকালীন উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক হীরক গুণ, সিরাজগঞ্জ ক্রিকেটার্স এসোসিয়েশনের সভাপতি গোলাম মোস্তফা সোহাগ, সহ-সভাপতি তানভীর আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক জিয়া মুন্সী, সাংগঠনিক সম্পাদক খালেদুজ্জামান জুয়েল, অর্থ সম্পাদক জাকির ইপন এবং এসপিএল ফ্র‍্যাঞ্চাইজির মালিকগণ।