সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

আশরাফুল ইসলাম :

সিরাজগঞ্জের রায়গঞ্জে টাঙ্গাইলগামী একটি ট্রাক থেকে  ৩৩৩ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

শুক্রবার (১৫ মে) বিকেলে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন ঢাকা-বগুড়া হাইওয়েতে অস্থায়ী চেক পোষ্ট বসিয়ে দুপুর ২ টার দিকে ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। 

গ্রেফতারকৃতরা হলো ১। মোঃ শেখ ফরিদ (৩৬), পিতা-মোঃ আব্দুল মজিদ, সাং-সাকারীয়া, থানা-গোপালপুর, জেলা-টাঙ্গাইল, ২। মোঃ নায়েব আলী(৩৪), পিতা-মৃত গোলাম মোস্তফা,  সাং-বাহাদীপুর, থানা-ভূয়াপুর, জেলা-টাঙ্গাইল, ৩। মোঃ বাবুল মিয়া (৩৫), পিতা-আলাউদ্দিন, সাং-তারাবাড়ী, থানা-কালিহাতী, জেলা -টাঙ্গাইল.

আজ বিকেলে র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার  সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে।

এসময় তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, দিনাজপুর হতে টাঙ্গাইলের উদ্দেশ্যে ফেন্সিডিল এর একটি বিশাল চালান যাচ্ছে। এরই প্রেক্ষিতে রায়গঞ্জ থানাধীন ষোল মাইল এলাকায় মা ফুড গার্ডেন হোটেল এর সামনে বগুড়া টু-ঢাকা হাইওয়ে পাকা রাস্তার উপর অস্থায়ী চেক পোষ্ট বসানো হয়। এ সময়ে টাঙ্গাইল অভিমুখী একটি খালি ট্রাকে তল্লাশী চালিয়ে ৩৩৩ বোতল ফেন্সিডিলসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময়ে মাদক কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল, ০৪ টি সীম, নগদ ২৫,০০০ টাকা এবং ঐ ট্রাকটিকে  জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে  উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।