সিরাজগঞ্জে বজ্রপাতে নিহত পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা করেন এ্যাড. যুথী

সিরাজগঞ্জে বজ্রপাতে নিহত পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা করেন এ্যাড. যুথী

সিরাজগঞ্জের উল্লাপাড়ার পঞ্চকোশী ইউনিয়নে বজ্রপাতে শিশুসহ ৯জন কৃষক নিহত হয়েছে এবং আরও ৫ জন আহত হয়েছেন। এই ঘটনার খবর পাওয়ার সাথে সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সহধর্মিণী বিশিষ্ট আইনজীবী এ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথী তার নিজ গ্রামে তাৎক্ষনিক ভাবে ক্ষতিগ্রস্ত পরিবারকে ৫০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা করেন এবং পরিবার গুলোর খোঁজ খবর নেন।

চিকিৎসাধীন অসুস্থ ব্যক্তিদের সঠিক চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ করেন।

এসময় তিনি বলেন,ঘটনাটি অত্যান্ত মর্মান্তিক এবং হৃদয়বিদারক। মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সাধারণ জনগণের জন্য জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে আমি সর্বদা মানুষের পাশে থাকার চেষ্টা করি। সেখানে আমার গ্রামের এই মর্মান্তিক ঘটনা শুনে আমি থাকতে পারিনি তাই আমি ঢাকা থেকে ছুটে এসেছি। আমি সবসময় চেষ্টা করবো অসহায় ও ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থাকার জন্য।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলো তাৎক্ষণিক সহযোগিতা পেয়ে আবেগঘন হয়ে ওঠে। তারা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মানবিক যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর জন্য দোয়া প্রার্থনা করেন। 

এসময় আরো উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল, সিরাজগঞ্জ যুবলীগের কর্মী আলহাজ্ব সরকার, পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি এবং উত্তরা যুবলীগ কর্মী প্রদীপ কুমার গুহ প্রমুখ ।