সিরাজগঞ্জ ব্যাংকার্স ক্লাব এর উদ্যোগে আন্তঃ ব্যাংক ক্রিকেট লীগ অনুষ্ঠিত

সিরাজগঞ্জ ব্যাংকার্স ক্লাব এর উদ্যোগে আন্তঃ ব্যাংক ক্রিকেট লীগ অনুষ্ঠিত

সিরাজগঞ্জ জেলা সকল বেসরকারি ব্যাংকের আয়োজনে আন্ত: ব্যাংক ক্রিকেট প্রতিযোগিতা ২০২১ উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। ২০ টি দলের সমন্বয়ে ব্যাংকার্স ক্লাবের উদ্যোগে এই ক্রিকেট খেলা অনুষ্ঠিত হচ্ছে। 

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল  ৮টা থেকে শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে ২০ টি দল নিয়ে ব্যাংকার্স ক্লাব আয়োজনে আন্ত: ব্যাংক ক্রিকেট খেলা শুরু হয়।

এ সময় ব্যাংকার্স ক্লাবের সভাপতি (ওয়ান ব্যাংক) মো: আরিফুর রহমান ও সাধারণ সম্পাদক (এক্সিম ব্যাংক) এম এম কামরুল হাসান বলেন, এই ধরনের ক্রিকেট টুনামেন্ট আমরা আয়োজন করার সিধান্ত নিয়েছিলাম কারন খেলা খেলাধুলা মাধ্যমে শরীর ও মনমানসিকতা ভালো থাকে।আমরা চাই ব্যাংকের সার্থে আমাদের সকল ব্যাংকের কর্মকর্তাদের সাথে সু- সম্পর্ক বৃদ্ধি হোক। ব্যাংকার্স ক্লাবের মাধ্যমে বিভিন্ন জাতীয় কর্মসূচি ও জেলা কর্মসূচিতে অংশ গ্রহণ করে থাকি। 

ব্যাংকার্স ক্লাবের ২০ দলের অংশ গ্রহন কারী ব্যাংকের নাম: উত্তরা ব্যাংক, ওয়ান ব্যাংক, মার্কেন্টটাইল ব্যাংক লি:, ঢাকা ব্যাংক লি:, ব্রাক ব্যাংক লি:, শাহজালাল ইসলামী ব্যাংক লি:, এক্সিম ব্যাংক, যমুনা ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি:, সোশ্যাল ইসলামী ব্যাংক লি:, পূবালী ব্যাংক লি:, দি সিটি ব্যাক লি:, সাউথইস্ট বাংলাদেশ লি:, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লি:, এবি ব্যাংক লি:, ডাচ্-বাংলা ব্যাংক লি:, প্রিমিয়ার ব্যাংক লি:, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লি:।

এ সময়ে ব্যাংকার্স ক্লাব ক্রিকেট ফাইনাল খেলায় রার্নাস আপ ও চ্যাম্পিয়ন ট্রফি হাতে তুলেদেন ব্যাংকার্স ক্লাবের সভাপতি মো: আরিফুর রহমান, মো: আব্দুল মান্নান, মো: আলী হায়দার, রকিব উদ্দিন সহ আরও অনেকে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। 

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা সিরিজ মো: ইমরুল। 

ব্যাংকার্স ক্লাবের চ্যাম্পিয়ন হয় যৌথ ভাবে এবি ব্যাংক ও এক্সিম ব্যাংক। রানার্স আপ হয় ব্র্যাক ব্যাংক । 

ক্রিকেট খেলাটি পরিচালনা করেন মো: হাফিজুর রহমান হাফিজ ও মুরাদ হোসেন।