সিরাজগঞ্জে বাংলাভিশনের পুষ্টি পবিত্র কোরআনের আলো জেলা পর্যায়ের প্রতিযোগীতা অনুষ্ঠিত

সিরাজগঞ্জে বাংলাভিশনের পুষ্টি পবিত্র কোরআনের আলো জেলা পর্যায়ের প্রতিযোগীতা অনুষ্ঠিত

হারুন অর রশিদ খান হাসান



বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) সিরাজগঞ্জের উল্লাপাড়ার  তাহফিজুল  কোরআন প্রি-ক্যাডেট  মাদরাসায় সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত  হয়েছে পবিত্র  মাহে রামাদানের বাংলাভিশনের প্রতিদিনের জনপ্রিয় অনুষ্ঠান পুষ্টি ১৩তম পবিত্র কোরআনের আলোর সিরাজগঞ্জ জেলার বাছাই প্রতিযোগীতা।

উপজেলা পর্যায়ের  বিভিন্ন  মাদারাসা থেকে অনুর্ধ ১৫ বছর বয়সের ৩০ জন পবিত্র কোরআনের মহাফেজদের নিয়ে সিরাজগঞ্জ  জেলা পর্যায়ের বাছাই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এদের মধ্যে ৬ জনকে ইয়েস কার্ড  ও পুরস্কার প্রদান করা হয়।  সিরাজগঞ্জ  জেলার ইয়েস কার্ড প্রাপ্তরা হলেন হাফেজ ইমরান হুসাইন, হাফেজ নাফিজ ইকবাল,হাফেজ কাওসার আহমেদ, হাফেজ আল কাবিদ,হাফেজ কাওসার আহমেদ ( ২) ও হাফেজ হাসিবুল ইসলাম।

সিরাজগঞ্জ জেলা পর্যায়ের বাছাই প্রতিযোগীতার বিচারক মন্ডলীর দায়িত্ব  পালন করেন তাহফিজুল কোরআন ওয়াস সুন্নাহ মাদারাসার আন্তর্জাতিক কম্পিউটিশন গ্রুপের সিনিয়র  শিক্ষক হাফেজ  ক্বারী সিরাজুল ইসলাম, আন্তর্জাতিক পুরস্কার প্রাপ্ত হাফেজ ক্বারী সাঈদ হাসান ও জাতীয় পুরস্কার প্রাপ্ত হাফেজ ক্বারী জিহাদুল ইসলাম।

এ সময় উপস্হিত ছিলেন উল্লাপাড়া তাহফিজুল কোরআন প্রি-ক্যাডেট মারদাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা আব্দুল করিম, স্হানীয় পৌর ওয়ার্ড  কাউন্সিলর  শহিদুল ইসলাম, পুষ্টি পবিত্র কোরআনের আলো জেলা প্রতিনিধি হাফেজ  ক্বারী আব্দুল আলীম সিরাজী ও বাংলাভিশনের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি হারুন অর রশিদ খান হাসান।