সিরাজগঞ্জে ভুয়া ডিবি সেজে প্রতারণা, গ্রেপ্তার ০৩

সিরাজগঞ্জে ভুয়া ডিবি সেজে প্রতারণা, গ্রেপ্তার ০৩

নিজস্ব প্রতিবেদকঃ



সিরাজগঞ্জে ভুয়া ডিবি পুলিশ সেজে প্রতারণা করার অভিযোগে ৩ প্রতারককে গ্রেপ্তার করেছে সিরাজগঞ্জ ডিবি পুলিশ। সোমবার রাতে কামারখন্দ উপজেলার বাজার ভদ্রঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের জগৎগাতি পূর্বপাড়ার হামিদ সরকারের ছেলে লিমন হাসান ওরফে লেবু (৩৩), একই এলাকার হারুন সেখের ছেলে আব্দুল মোমিন (৩০) ও মৃত ওসমান আলীর ছেলে রেজুয়ান হোসেন (৩৫)।

সিরাজগঞ্জ ডিবি পুলিশের এসআই খোকন চন্দ্র সরকার জানান, পাবনার আমিনপুর উপজেলার নাটিয়াবাড়ি গ্রামের ট্রাক শ্রমিক তরিকুল ইসলাম সোমবার রাত সাড়ে ৮টার দিকে সলঙ্গার হাটিকুমরুল মোড়ে পৌঁছেন। এরপর তিনি নলকায় যাওয়ার জন্য একাই একটি সিএনজিতে উঠেন। চালক রেজুয়ান সিএনজিচালিত অটোরিকশাটি কিছুদূর যাওয়ার পরই অজ্ঞাত স্থানে ফোন করেন। এর কিছুক্ষণ পরই যাত্রীবেশে সিএনজিতে আরো দুজন উঠেন।

এ অবস্থায় সিএনজিটি ঘটনাস্থলে পৌঁছলে সিএনজিতে থাকা দুজন ওই ট্রাক শ্রমিককে ডিবি পরিচয় দিয়ে শরীর তল্লাশি করে ২ হাজার ২০০ টাকা ছিনিয়ে নেয়। একপর্যায়ে ট্রাক শ্রমিক তরিকুল সিএনজি থেকে লাফ দিয়ে চিৎকার চেচামেচি শুরু করেন। এসময় স্থানীয়রা এসে দুই প্রতারককে আটক করলেও সিএনজিসহ চালক রেজুয়ান পালিয়ে যায়।

এসআই খোকন আরো বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুই প্রতারককে আটক ও ভুক্তভোগীকে উদ্ধার এবং রাতেই অভিযান চালিয়ে সিএনজির চালক রেজুয়ানকেও আটক করা হয়। গ্রেপ্তারদের মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ ঘটনায় ভুক্তভোগী তরিকুল বাদী হয়ে মামলা করেছেন।