সিরাজগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রিমিয়ার দাবা লীগের উদ্বোধন

সিরাজগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রিমিয়ার দাবা লীগের উদ্বোধন

''বুদ্ধির খেলা দাবা শিখি, মানসিক স্বাস্থ্য ভালো রাখি '' এই স্লোগান কে সামনে রেখে সিরাজগঞ্জ জেলা পুলিশ ও জেলা ক্রীয়া সংস্থার আয়োজিত মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে প্রিমিয়ার দাবা লীগ-২০২১ উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নূর আলম সিদ্দিকী সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম।

শনিবার (৯ অক্টোবর) বিকালে শহীদ মুক্তিযোদ্ধা কনস্টেবল আলাউদ্দিন ড্রিল সেট মুজিব শতবর্ষ অঙ্গীকার পুলিশ হবে জনতার। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও আহবায়ক দাবা উপ-কমিটি বীর মুক্তিযোদ্ধা গাজী আলতাফ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা গাজী ফজলুল মতিন মুক্তা, সদর থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য ও দাবা উপ-কমিটির সদস্য সচিব মির্জা মোস্তফা জামান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য নরুল ইসলাম সজল সহ বিভিন্ন ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন। 

এ সময় প্রধান অতিথি পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম বলেন খেলাধুলা মাধ্যমে শরীর ও মন মানুষিকতা ভালো থাকে। এসব টুর্নামেন্ট থেকে বাংলাদেশের জাতীয় মানের খেলোয়ার তৈরি হওয়ার সম্ভাবনা থাকে।