সিরাজগঞ্জে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

সিরাজগঞ্জে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

'জীবন কে ভালোবাসি মাদক থেকে দূরে থাকি' এই স্লোগান কে সামনে রেখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিরাজগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (১৭ অক্টোবর) বিকাল ৪ টায় শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামের জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক আবু আব্দুল্লাহ এর সভাপতিত্বে আয়োজনে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ-২০২১ এর প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ড. ফারুক আহাম্মদ। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি  সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জাতীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড: কে এম হোসেন আলী হাসান, সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জসিমউদ্দীন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার  সাধারণ সম্পাদক এমদাদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা, যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল হাসান  হিল্টন, জেলা প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, জেলা ছাত্র লীগের সভাপতি আহসান হাবীব খোকা সহ জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য এনামুল হক ও আল আমিন সেখ প্রমূখ। 

এ সময় প্রধান অতিথি বলেন, আমি ধন্যবাদ জানাই জেলা ক্রীড়া সংস্থাকে তারা সার্বিক ভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ খেলার সুযোগ করে দেওয়ার জন্য এবং সহোযোগিতায় করার জন্য। পড়াশোনার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। প্রতিটি মানুষকে মাদক বিরোধী সোচ্চার হতে হবে। যুব সমাজ হচ্ছে আগামীর দিনের ভবিষ্যত। পাশাপাশি তিনি মাদক থেকে সকলকে দূরে থাকার আহবান জানান। 

সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা একাদশ বনাম পৌরসভা একাদশ ফুটবল খেলা শেষে জেলা ক্রীড়া সংস্থা একাদশ ৩ গোলে সিরাজগঞ্জ পৌরসভার কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।