সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে ২ শীর্ষ জুয়াড়ি আটক

সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে ২ শীর্ষ জুয়াড়ি আটক

খালিদ হৃদয় (চিফ রিপোর্টার)



বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে স্পেশাল আভিযানিক দল সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন দত্তকুশা বুড়িবাড়ী (পশ্চিমপাড়া) গ্রামস্থ আসামী মিলন মাহামুদ এর নিজ বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে ০২ জন শীর্ষ জুয়ারিকে গ্রেফতার করা হয়। 

এ সময় তাদের নিকট থেকে অবৈধ জুয়ার লেনদেনের কাজে ব্যবহৃত ০৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা মোঃ মিলন মাহমুদ (২৩), পিতা- মোঃ দরাব আলী ও মোঃ শাহ আলম (১৭) পিতা মোঃ জাহিদুল ইসলাম উভয় সাং- দত্তকুশা বুড়িবাড়ী, থানা- সলঙ্গা, জেলা- সিরাজগঞ্জ।

এ বিষয়ে র‍্যাব-১২ এর স্পেশাল কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ জানান, এরা নিজস্ব মোবাইল ডিভাইসের মাধ্যমে মোবাইলে আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের মাধ্যমে বেআইনীভাবে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বাংলাদেশ সরকার ও বাংলাদেশ ব্যাংক কর্তৃক বিভিন্ন সময়ে জারীকৃত অবৈধ ই-ট্রানজেকশনের মাধ্যমে অবৈধভাবে জুয়া পরিচালনা করে অনৈতিকভাবে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে। তারা নিষিদ্ধ ফেসবুকে অনলাইন জুয়ার গ্রুপের সহযোগীতায় হোয়াটসঅ্যাপ এজেন্ট গ্রুপের মাধ্যমে বিভিন্ন অনলাইন জুয়া পরিচালনা করে। 

উদ্ধারকৃত বিকাশ একাউন্ট নম্বারের বিকাশ এ্যাপস পর্যালোচনা করে দেখা যায় যে, বিকাশ একাউন্টে বর্তমানে (জব্দ কালীন সময়) জমা আছে দশ লক্ষ তিরাশি হাজার পাঁচশত তিয়াত্তর) টাকা।

গ্রেফতারকৃত জুয়ারিদের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশে জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদের সিরাজগঞ্জের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।