সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

খালিদ হৃদয় (চিফ রিপোর্টার)



সিরাজগঞ্জে র‍্যাবের মাদক বিরোধী অভিযানে ইয়াবা সহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। 

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেলে র‌্যাব-১২ স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন পশ্চিম গুপিরপাড়া এলাকায় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯১ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০৫ জন শীর্ষ মাদক ব্যবসয়ীকে গ্রেফতার করে। 

এসময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোটরসাইকেল, ০৫ টি মোবাইল ফোন এবং নগদ ৩৮৫০  টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা মোঃ নাজমুল হোসেন (২২), পিতা- মোঃ কালাচাঁন তালুকদার, সাং-পশ্চিম গুপিরপাড়া, মোঃ মনিরুজ্জামান (২৩), পিতা-মোঃ আব্দুল জলিল শেখ, সাং- খলিশাকুড়া, মোঃ রুবেল শেখ (২২), পিতা- মোঃ শাহ আলী শেখ, মোঃ সাদ্দাম শেখ (২৬), পিতা- মোঃ আবু সাইদ শেখ, মোঃ শাকিল আহম্মেদ (২০), পিতা-মোঃ বাবলু শেখ, সর্ব সাং- শাহানগাছা, সকলের থানা- সদর ও জেলা- সিরাজগঞ্জ ।

র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ জানান, এই চক্রটি দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গোপন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করতে সক্ষম হই এবং আগামীতেও আমাদের অভিযান অব্যাহত থাকবে। 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারনী ১০(ক) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ আসামীদেরকে সিরাজগঞ্জের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।