সিরাজগঞ্জে শ্যামল বাংলা পত্রিকার প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

সিরাজগঞ্জে শ্যামল বাংলা পত্রিকার প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

মুক্তিযুদ্ধের চেতনায় দেশ প্রেম এই শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক শ্যামল বাংলা পত্রিকার প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (২৫ অক্টোবর) বিকেল ৫টায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের হল রুমে দৈনিক শ্যামল বাংলার প্রকাশনা উৎসবে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আজকের সিরাজগঞ্জ পত্রিকার প্রধান সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর সভাপতিত্বে ও শ্যামল বাংলা পত্রিকার নির্বাহী সম্পাদক দিলীপ গৌর এর সঞ্চালনায় প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস। 

এতে স্বাগত বক্তব্য রাখেন, দৈনিক শ্যামল বাংলা পত্রিকার প্রধান সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফিরোজ ভূঁইয়া। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই তালুকদার, জেলা জাসদের সাধারণ সম্পাদক আবু বক্কর ভূইয়া, সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সিরাজগঞ্জ প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক ইসমাইল হোসেন, দৈনিক যমুনা প্রবাহ পত্রিকার সম্পাদক মোস্তফা কামাল তারা, জেলা আওয়ামীলীগের নেতা আব্দুল ওয়াদুদ নাসির, জেলা পরিষদের নব নির্বাচিত ২নং ওয়ার্ডের সদস্য একরামুল হক একরাম প্রমুখ। 

আরও উপস্থিত ছিলেন, জেলা বাসদের আহবায়ক নব কুমার কর্মকার, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব এ্যাড: মাহবুবে খোদা টুটুল, কালবেলা পত্রিকার জেলা প্রতিনিধি স্বপন চন্দ্র দাস, এখন টিভির ষ্টাফ রিপোর্টার রিফাত রহমান, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি খালিদ হৃদয়, গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ। 

এসময় বক্তাগণ বলেন, সিরাজগঞ্জ জেলায় আর একটি পত্রিকা শ্যামল বাংলা মুক্তিযুদ্ধের চেতনায় দেশপ্রেম নিয়ে যে স্লোগানের যাত্রা শুরু করেছে তা সত্যিই প্রশংসার দ্বাবিদার। আমরা আশা করবো বস্তুনিষ্ঠতার মাধ্যমে  সংবাদ তৈরি করে প্রতিটি পাঠকের মন জয় করবে।