সিরাজগঞ্জে হুইলচেয়ার পেলো অসহায় প্রতিবন্ধী শিশু পারভেজ

সিরাজগঞ্জে হুইলচেয়ার পেলো অসহায় প্রতিবন্ধী শিশু পারভেজ

সিরাজগঞ্জ সদর উপজেলা পৌরসভার  ৯ নং ওয়ার্ড একডালা পূর্ণবাসন গ্রামের মো: শামীম এর ছেলে অসহায় প্রতিবন্ধী শিশু পারভেজ  (১০) হুইলচেয়ার ও নতুন জামা কাপড় পেয়ে দারুণ খুশি হয়েছে পারভেজ  ও তার পরিবার।
 
সোমবার (২৭ ডিসেম্বর) দুপুর ১টায় প্রতিবন্ধী শিশু পারভেজ বাড়িতে যান মানবতার সেবক আব্দুর রহিম, আব্দুল্লাহ আল মামুন, মো: আশরাফুল, পলাশ মিয়া ও সাংবাদিক আজমীর । তারা আত্নমানবতার সেচ্ছাসেবক হয়ে প্রতিনিয়ত প্রতিটি দিন ভালো কাজের স্বীকৃতি স্বরূপ  এ কাজ গুলো করে যাচ্ছেন। তাদের সার্বিক এই ভালো কাজে সাড়া দিচ্ছেন দেশ ও বিদেশে থাকা বাংলাদেশি নাগরিক ভাই ও বোনেরা। অসহায়দের পাশে দাড়ানোর জন্য মোবাইলে ছবি তোলা, ভিডিও ধারণ ও ফেসবুকে পোস্ট করছেন। ফলে খুব অল্প সময়ে তাদের এই মহৎ কাজের সাথে থাকছেন এ সমস্ত উপকারীরা। 

এ সময় অসহায় শিশু প্রতিবন্ধী পারভেজ এর মা বলেন, আমরা গরিব মানুষ, আমরা সত্যি আনন্দিত আমাদের মুখের ভাষা দিয়ে বুঝাতে পারব না। সাংবাদিক আজমীর ভাইয়ের সাথে বড় ভাই আব্দুর রহিম, আলতাফ হোসেন, আব্দুল মান্নান, আব্দুল মজিদ ভাই ও সাগর শেখ আমার বাড়ীতে আমার অসহায় প্রতিবন্ধী ছেলেকে দেখতে সরোজমিনে আসে। এই অল্প সময়ের মধ্যে আমরা ভাবতে পারি নাই আমাদের শিশু প্রতিবন্ধী ছেলে পারভেজ কে ১টা হুইলচেয়ার, নতুন জ্যাকেট, গেঞ্জি, প্যান্ট  টুপি, মুজা ও শীতে যেনো কষ্ট না করতে সে জন্য একটা কম্বল পেয়েছে। খুব খুশি হয়ছি, আমরা চেষ্টা করবো ওকে স্কুলের পাঠাতে। আপনারা যে আমার ছেলে জন্য যে উপকার করলেন  তাতে আমার পরিবারের সকল সদস্য ও এলাকার বাসী চির কৃতজ্ঞ। পারভেজ ও আমাদের পক্ষ থেকে আপনাদের জন্য দোয়া করি যেনো মহান আল্লাহ পাক আপনাদের সুস্থ ও ভালো রাখে।

এ সময় মানবতার ফেরিওলা আব্দুর রহিম বলেন, আমি সাংবাদিক আজমীর ভাইয়ের মাধ্যমে জানতে পারি পারভেজ অসহায় কথা। মানবিক ভাবে যারা আমাদের আর্থিক দিয়ে সহযোগিতা করেন  তাদের সাথে পরামর্শ করে খুব দ্রুত আমরা চেষ্টা করি পাশে থাকতে। আমরাও আনন্দিত অসহায় শিশু প্রতিবন্ধী পারভেজ এর পাশে দাড়াতে পেরেছি।