সিরাজগঞ্জে হেরোইন কারবারির দায়ে দুইজনের যাবজ্জীবন

সিরাজগঞ্জে হেরোইন কারবারির দায়ে দুইজনের যাবজ্জীবন

এক্সপ্রেস ডেস্কঃ



সিরাজগঞ্জে ৮৫৬ গ্রাম হেরোইন রাখার দায়ে দুইজন কে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত।

মঙ্গলবার (২১জুন) দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মোঃ নাজির এ রায় ঘোষণা করেন।
আসামীরা হলেন, উল্লাপাড়ার রামকান্তপুর মধ্যপাড়া মহল্লার মৃত জিতু প্রামানিকের ছেলে রিফাত পরিবহনের সুপারভাইজার লিটন হোসেন ও ড্রাইভার সোহাগ আলী শিবপুর এলাকার মোঃ সাইফুল ইসলামের ছেলে।

মামলার বিবরনীতে জানা যায়, ২০১৮ সালের আগষ্টের ২৯ তারিখে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ এর অভিযানে নাটোর থেকে আসা ঢাকাগামী রিফাত পরিবহন বাসে তল্লাশী করেন এবং বাসটির ড্রাইভার ও সুপারভাইজারকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে ড্রাইভার ও সুপারভাইজারের দেখানো বাসের বাংকার থেকে ফিনলে চায়ের প্যাকেটে রাখা ৮৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করে র‍্যাব।

পরে র‍্যাব এর ডিএডি ইউনুস আলী সলংগা থানায় উদ্ধারকৃত হেরোইন সহ সুপারভাইজার ও ড্রাইভারকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মোট ০৮ জন স্বাক্ষীর উপস্থিতিতে অভিযোগ প্রমানিত হওয়ায় সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মোঃ নাজির আসামী মোঃ লিটন হোসেন ও সোহাগ আলীকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পিপি আব্দুর রহমান এবং আসামীপক্ষের মামলা পরিচালনা করেন এ্যাড. এস এম দেলোয়ার হোসেন মন্টু।