সিরাজগঞ্জে ৮নং কাওয়াকোলা ইউনিয়নের আয়োজনে সামাজিক সম্প্রীতি সমাবেশ

সিরাজগঞ্জে ৮নং কাওয়াকোলা ইউনিয়নের আয়োজনে সামাজিক সম্প্রীতি সমাবেশ

সিরাজগঞ্জ সদর উপজেলাধীন ৮নং কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১০ সেপ্টেম্বর)  সকাল ১১টায় শহিদ শেখ রাসেল পৌর পার্ক সংলগ্নে ৮নং কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জিয়াউর রহমান জিয়া মুন্সির সভাপতিত্বে সামাজিক সম্প্রীতি সমাবেশের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ ও কামারখন্দ ২ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা: মোঃ হাবিবে মিল্লাত মুন্না। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ  রিয়াজউদ্দিন, সিরাজগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এস.এম রফিকুল হাসান, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন প্রমূখ।

এসময় প্রধান অতিথি বলেন, বন্ধুত্বের মাধ্যমে সামাজিক সম্প্রীতির বজায় থাকে। বাংলাদেশের নাগরিকরা সামাজিক ভাবে জাতি বর্ণ নির্বিশেষে একসাথে বসবাস করে যেটি আমাদের জন্য খুব ভালো। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশ স্বাধীন করে দিয়ে ছিলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। মুক্তি যুদ্ধের সময় মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান একসাথে যুদ্ধ করে লাল সবুজের পতাকা ও নিজস্ব মানচিত্র পেয়েছি। প্রধানমন্ত্রী নেতৃত্বে বাংলাদেশ সকল উন্নয়ন মূলক কাজ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। যুব সমাজ কে বাচাঁতে মাদক মুক্ত সমাজ গড়তে সবাই কে একসাথে কাজ করতে হবে।