সলঙ্গায় মসজিদের ইমামের টাকা তোলা নিয়ে সংঘর্ষে নিহত এক

সলঙ্গায় মসজিদের ইমামের টাকা তোলা নিয়ে সংঘর্ষে নিহত এক

সলঙ্গা ডেস্কঃ



সিরাজগঞ্জের সলঙ্গায় মসজিদের ইমামের টাকা তোলা নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত খোরশেদ আলম (৫৫) নামে এক মুসল্লি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। খোরশেদ আলম থানার চক মনোহরপুর গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় খোরশেদ আলমের স্ত্রী মুঞ্জুয়ারা খাতুন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে সলঙ্গা থানায় মামলা দায়ের করেছেন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, শুক্রবার জুমার নামাজ শেষে চক মনোহরপুর মধ্যপাড়া জামে মসজিদে ইমামের বেতনের টাকা তোলা নিয়ে মসজিদ কমিটির সভাপতি ইউসুফ আলীর বড় ভাই অবসরপ্রাপ্ত সার্জেন্ট গাজী ওয়াজেদ আলী সরকারের সাথে তর্ক-বিতর্ক হয় খোরশেদ আলমের।

এ নিয়ে উত্তেজনার এক পর্যায়ে মসজিদের বাইরে এসে ওয়াজেদ আলী, ইউসুফ আলী,আক্তার হোসেন ও তার লোকজন খোরশেদ আলমের উপর হামলা ও মারপিট চালায়। এতে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে ভর্তি করে। শনিবার সকালে অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শজিমেকে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ইউসুফ আলী ও ওমর ফারুক শিশির নামে দুই আসামীকে আটক করা হয়েছে।