সলঙ্গায় র‍্যাবের অভিযানে ফেন্সিডিল সহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সলঙ্গায় র‍্যাবের অভিযানে ফেন্সিডিল সহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

খালিদ হৃদয় (চিফ রিপোর্টার)



সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (৩১ জানুয়ারী) দুপুর ০২.২০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের এ্যাডজুটেন্ট এবং অপ্স অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এবং স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ধোপাকান্দি গ্রামস্থ ফুড ভিলেজ প্লাস হোটেলের দক্ষিণ পার্শ্বের পাকা রাস্তার উপর অস্থায়ী চেক পোস্ট বসিয়ে তল্লাশী চালিয়ে ৪৮৫ বোতল ফেন্সিডিল, ০১টি টয়োটা মাইক্রোবাস যার রেজিঃ নং ঢাকা মেট্রো চ-১৩-২৮১৭, সিম সহ ০৬ টি মোবাইল ফোন এবং নগদ ৫৩০০/- টাকা সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ওয়াজেদ আলী (৩৬), পিতা- মৃত সিরাজুল ইসলাম, সাং- নখার পাড়া ২। মোঃ তাহারুল ইসলাম (২৬), পিতা- মোঃ খায়বার আলী, সাং- ধন শালা, উভয় থানা-পীরগঞ্জ, জেলা-রংপুর, ৩। মোঃ আফাজ উদ্দিন (৩৮), পিতা- মোঃ আক্কাস আলী, সাং- গাজীপুরা দক্ষিন পাড়া, থানা- গাজীপুর সদর, জেলা- গাজীপুর।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিলের ১৩(গ) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদের কে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।