সয়দাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নবীদুলের বিরুদ্ধে মানববন্ধন

সয়দাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নবীদুলের বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ



১০ নং সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবীদুল ইসলামের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের অর্থ আত্মসাৎ, দলীয় শৃংখলা ভঙ্গ ও ক্ষমতার অপব্যবহারের প্রতিবাদে সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (২১ নভেম্বর) সিরাজগঞ্জ সদর উপজেলার ১০ নং সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবীদুল ইসলামের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের ইউনিয়ন পরিষদে মেম্বার পদে বিজয়ী করার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎ, দলীয় শৃংখলা ভঙ্গ ও ক্ষমতার অপব্যবহারের প্রতিবাদে মানববন্ধন সিরাজগঞ্জ শহরের এস এস রোডস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সম্মুখ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে অন্যান্যের মধ্যে, সয়দাবাদ ইউনিয়নের ০৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম খান, ০৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ফরিদুল ইসলাম, ০৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আসাদ আলী, ০৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ মফিজ মোল্লা, ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম নবী সহ সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও উক্ত ইউনিয়নের ভুক্তভোগীরা উপস্থিত ছিলেন। 

মানববন্ধনে ভুক্তভোগীরা বলেন, সয়দাবাদ ইউনিয়নে নবীদুল ইসলাম দলীয় ছত্রছায়ায় নৈরাজ্য চালিয়ে যাচ্ছেন। কালোবাজারি, টেন্ডারবাজি, বালু ব্যবসা সহ বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে। এর প্রতিবাদ করা যায় না। সম্প্রতি চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে সয়দাবাদ ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের মেম্বার পদে বিজয়ী করার প্রলোভন দিয়ে অর্থ আত্মসাৎ করে। কিন্তু ঐ সব প্রার্থীর পক্ষে কাজ না করে অন্য দলের প্রার্থীকে বিজয়ী করতে কাজ করে। প্রদেয় অর্থ ফেরত চাইলে বাড়িঘর ভাংচুর ও মামলার ভয় দেখান। এবিষয়ে থানায় অভিযোগ করলেও প্রশাসনকে ম্যানেজ করে নেন নবীদুল। তার জ্বালায় সয়দাবাদ ইউনিয়নের বাসিন্দারা অতিষ্ট। তিনি দলীয় শৃংখলা ভঙ্গ করেছেন। 

এমতাবস্থায় নবীদুলকে সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিষ্কার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।