সয়দাবাদ ইউনিয়নে নৌকার মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান পদপ্রার্থী নবিদুলকে গণসংবর্ধনা

সয়দাবাদ ইউনিয়নে নৌকার মনোনয়ন পাওয়ায় চেয়ারম্যান পদপ্রার্থী নবিদুলকে গণসংবর্ধনা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জ সদর উপজেলার ১০নং সায়দাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন পাওয়ায় আলহাজ্ব মোঃ নবিদুল ইসলামকে ১০নং সয়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ এর পক্ষ থেকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। 

সিরাজগন্জ সদর উপজেলা ১০নং সয়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত আসন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নবীদুল ইসলামের গণসংবর্ধনা অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল আজিজ মন্ডল এর সভাপতিত্বে অনুষ্ঠানে ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সভাপতি সাইদুল ইসলাম রাজা সহ সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

এ সময় ১০ নং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকার প্রার্থী আলহাজ্ব মোঃ নবীদুল ইসলাম বলেন, আমি কৃতজ্ঞ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ২য় বারের মতো আমাকে স্বাধীনতার প্রতিক নৌকা দেওয়া হয়েছে। আমি আমার ইউনিয়ন বাসীর পক্ষ থেকে সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনে জাতীয় সংসদ সদস্য ডা : অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না ভাই কে ধন্যবাদ জানাই। আগামী দিন গুলি আমি আপনারদের পাশে আছি এবং থাকবো। সদর  উপজেলার ১০ নং ইউনিয়ন  সয়দাবাদের মুন্না ভাইকে নিয়ে এবং জনগনের ভালোবাসায় এই উন্নয়নের ধারাবাহিকতা রাখবো।