হোসেনপুর রার্নাস ক্লাব আয়োজিত আন্ত-ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

হোসেনপুর রার্নাস ক্লাব আয়োজিত আন্ত-ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

হোসেনপুর রানার্স ক্লাব কৃতক আয়োজিত আন্ত-ফুটবল লীগের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। সিরাজগঞ্জের শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে ৬ টি দল আন্ত ফুটবল টুনামেন্ট অংশগ্রহণ করে। ঐতিহ্যবাহী রানার্স ক্লাবটি ১৯৮২ সালের ২৯ শে জুলাই প্রতিষ্ঠিত হয়।  

শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে হোসেনপুর রার্নাস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক হারুনর অর রশিদ খান হাসান এর সভাপতিত্বে ও রার্নাস ক্লাবের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের সার্বিক পৃষ্ঠপোষকতায় হোসেনপুর আন্ত ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত হয়েছে। এই সময় ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা গাজী আলতাফ হোসেন, বীরমুক্তিযোদ্ধা গাজী শাহজাহান আলী, মো: মামুম সরকার নয়ন, হাসান ইশতিয়াক তমাল, সাখাওয়াত হোসেন, মোহাম্মদ জাকিরুল ইসলাম, অত্র এলাকার মুরুব্বিগণ এবং নারী দর্শক উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, বাল্য বিবাহ মাদক ও ইভটিজিং থেকে বিরত রাখতে লেখাপড়া পাশাপাশি খেলাধুলা কোন বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে মন ও শরীর সতেজ থাকে। ভালো মানের জাতীয় পর্যায়ে খেলোয়াড় হওয়ার সম্ভবনায় থাকে। আমরা আশাকরি এই ধরনের আয়োজন প্রতি বৎসর করা হোক।

রানার্স ক্লাবের আন্ত ফুটবল টুনামেন্ট ফাইনাল খেলা রেফারি হিসেবে খেলা পরিচালনা করেন শিপন ও যৌথ ভাবে ধারা ভাষ্যকার দেন মীর মার্কাস, ও শাহরিয়ার রহমান সোহান।  

দুই দলের ফাইনাল খেলা শেষে ইলেভেন ষ্টার রানার্সআপ এবং হোসেনপুর কিং ষ্টার বিজয়ী চ্যাম্পিয়ন হয়। খেলায় হোসেপুর কিং ষ্টার দল ৩টি গোল দিয়ে থাকেন।  সামিউল ১ টি ও রাজু ২ টি গোল দেয়। এ সময় ট্রফি তুলে দেন বীর মুক্তিযোদ্ধা গাজী আলতাফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী ও সাংবাদিক হারুনর রশীদ খান হাসান।