২২ বছর কারাবাসের পর মুক্তি, ৩ মাস পর মাদক মামলায় আবার কারাগারে!

২২ বছর কারাবাসের পর মুক্তি, ৩ মাস পর মাদক মামলায় আবার কারাগারে!

সারাবাংলা ডেস্কঃ



একটি হত্যা মামলায় প্রায় ২২ বছর জেল খেটে তিন মাস আগে মুক্ত হন বাবলু শেখ (৫১)। এর মধ্যে আবার অপরাধে জড়িয়েছেন তিনি। শুরু করেন মাদক ব্যবসা। সাত কেজি গাঁজাসহ হাতেনাতে ধরার পর আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বাবুল শেখের বাড়ি কুষ্টিয়া কুমারখালী উপজেলার নন্দনালপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামে। কুষ্টিয়ার কুমারখালী বাসস্ট্যান্ড এলাকা থেকে বুধবার রাত এগারটার দিকে সাত কেজি গাঁজাসহ বাবলু শেখকে আটক করে পুলিশ। পরে তাঁর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

কুমারখালী থানার পরিদর্শক (তদন্ত) আকিবুল ইসলামের ভাষ্যমতে, গোপন সংবাদের ভিত্তিতে বাবলুকে গ্রেপ্তার করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি জানান, একটি হত্যা মামলায় ২২ বছর ৩ মাস ৩ দিন কারাগারে ছিলেন তিনি। তিন মাস আগে বের হয়ে শুরু করেন মাদক ব্যবসা। বাবলু শেখ মাদকসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। বিভিন্ন থানায় তাঁর বিরুদ্ধে একাধিক মামলা আছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন, সাত কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়েছে। পরে তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করার পর আজ সকালে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।